ঢাকাশনিবার , ৫ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের তৎপরতায় এক মাস পর সন্তানকে ফিরে পেলেন বাবা-মা

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৫, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের নিখোঁজ মাদ্রাসা ছাত্র মো. জুনাইদ আমিনকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৫ আগস্ট) দুপুরে কুলিয়ারচর থানা পুলিশ মাদ্রাসার ছাত্রকে তার বাবা-মায়ের কাছে বুঝিয়ে দিয়েছেন। দুপুরে মাদ্রাসা ছাত্রের পরিবারের সদস্যরা থানায় উপস্থিত হলে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

এর আগে শুক্রবার (০৪ আগস্ট) দিবাগত রাতে চট্টগ্রাম জেলার পতেঙ্গা উপজেলার কাঠঘর ইসুবগুলি এলাকা থেকে ওই নিখোঁজ মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়। কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, নিখোঁজ মো. জুনাইদ আমিন উপজেলার সালুয়া ফাজিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। সে কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের মো. নূরুল আমিন ও শামছুন নাহারের ছেলে। গত ২৮ জুন দুপুরে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। নিখোঁজের পর ওই মাদ্রাসা ছাত্রের বাবা-মা অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে গত ২৯ জুন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের নির্দেশে বাংলাদেশের রেলওয়ে থানাসহ সকল থানায় ছবিসহ নিখোঁজ সংক্রান্তে বেতার বার্তা প্রেরণ করি। পরে একটি টিম গঠন করে তথ্য-প্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম জেলার পতেঙ্গা উপজেলার কাঠঘর ইসুবগুলি এলাকা থেকে নিখোঁজ মো. জুনাইদ আমিন (১৩)কে সুস্থ্য এবং স্বাভাবিক অবস্থায় উদ্ধার করি। তাকে তার বাবা মার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তাকে সুস্থ অবস্থায় বাবা মা কাছে তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

নিখোঁজ মো. জুনাইদ আমিনের স্বীকারোক্তির বরাত দিয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, বাবার পকেট থেকে লুকিয়ে টাকা নেয়ার পর বাবার মাইরের ভয়ে বাড়ি থেকে বের হয়ে যায় মাদ্রাসা ছাত্র। পরে সে হারিয়ে যায়।

বাবা মো. নূরুল আমিন ও মা শামছুন নাহার বলেন, আমাদের এক ছেলে ও এক মেয়ে। দুই সন্তানের মধ্যে ছেলে মো. জুনাইদ আমিন বড়। গত ২৮ জুন বাড়ি থেকে বের হবার পর থেকে আমাদের ছেলেকে আর খুঁজে পাইনি। থানায় সাধারণ ডায়েরি করেছিলাম পরেরদিন। এতো দূরে সে কিভাবে গেল এটা অবিশ্বাস্য। তাকে পেয়ে আমরা আনন্দিত। আল্লাহর কাছে শুকরিয়া। পুলিশ ও সাংবাদিক ভাইদের প্রতি আমরা কৃতজ্ঞ।

Comments

comments