ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দেড় হাজার শীতার্তের পাশে আওয়ামী লীগ নেতা এরশাদ উদ্দিন

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৯, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মো. এরশাদ উদ্দিন। শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের রৌহা গ্রামে এরশাদ উদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশন প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শীতার্ত দেড় হাজারেরও বেশি মানুষের মধ্যে তিনি কম্বল বিতরণ করেন। কনকনে শীতের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে শীতার্তরা উচ্ছ্বসিত হন।

শীত বস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাহফুজুর রহমান পল্টু, উপজেলা মৎস্যজীবী দলের সদস্য মো. আবু সাঈদ, গুজাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাদশা, জয়কা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম, দেহুন্দা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল বাশার, গুনধর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান নয়ন, জয়কা ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, যুবলীগ নেতা আশিকুর রহমান সরকার, সামজকর্মী মো. আসিব রহমান, যুবলীগ নেতা মো. আলমগীর হোসেন, মো. মোসলেহ উদ্দিন মোস্তাক প্রমুখ।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মো. এরশাদ উদ্দিন দীর্ঘদিন যাবৎ নিজের নামে একটি মানবকল্যাণ ফাউন্ডেশন করে এলাকার হতদরিদ্র, প্রান্তিক ও সাধারণ মানুষকে নানা ধরনের সহযোগিতা প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় তীব্র শীতে জবুথবু মানুষের পাশে দাঁড়াতে তিনি করিমগঞ্জ উপজেলার দেড় হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। এছাড়া তাড়াইল উপজেলার শীতার্তদের মাঝেও তিনি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম হাতে নিয়েছেন।

Comments

comments