ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মিঠামইনে পরকীয়া সম্পর্কের জেরে স্বামী খুন, গ্রেপ্তার ৪

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৬, ২০২৪ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের মিঠামইনে পরকীয়া সম্পর্কের জেরে গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) মাছ ব্যবসায়ী মো.আব্দুল মালেক (৩৬) নামে এক যুবককে খুন করেছিল ওই যুবকের স্ত্রীর প্রেমিক ও প্রেমিকের লোকজন। এ হত্যা মামলার এজহারনামীয় আসামি মোঃ হুমায়ুন (৩০) ও মোঃ ওসমান মিয়া (৬০) (পিতা-পুত্র) কে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে এগারোটার দিকে হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জ উপজেলার রায়লা এলাকা থেকে এবং মোঃ সিরাজ মিয়া (৫৫) ও নাদিফ মিয়াকে (২৩) কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার বৈরাটি বাহেরচর এলাকা থেকে গ্রেপ্তার করেছে মিঠামইন থানা পুলিশ। গ্রেপ্তার আসামিরা কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নের শান্তিপুর গ্রামের বাসিন্দা।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, নিহত মো. আব্দুল মালেকের স্ত্রী সাহেদা বেগম (৩৫) এর সাথে একই এলাকার যুবক আ: মালেকের দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল।

বেশ কিছুদিন ধরে আ. মালেক নিহতের স্ত্রী সাহেদা বেগমকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু সাহেদা বেগম বিয়ে করতে অস্বীকার করে। গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) আ.মালেক স্থানীয় একটি বাজারে সাহেদা আক্তারকে মারধর করে। স্ত্রীকে মারধরের ঘটনাটি জানতে পেয়ে স্বামী মো. আব্দুল মালেক এর প্রতিবাদ করে এবং পরকীয়া প্রেমিক আ.মালেকের পরিবারের কাছে মারধরের বিচার চান। কিন্তু আ: মালেকের পরিবারের লোকজন ঘটনার সুরাহা না করে উল্টো নিহত মালেককে গালমন্দ করে হুমকি-ধামকি দিয়ে তাড়িয়ে দেয়।

পরে ভিকটিম মালেক স্থানীয় লোকজনের কাছে ঘটনাটি জানিয়ে বিচার চাইলে পরকীয়া প্রেমিক আ: মালেক তার সহযোগীদের নিয়ে ক্ষিপ্ত হয়ে দা, লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে স্বামী মালেককে কিল, ঘুষি ও লাথি মেরে জখম করে। ভিকটিমের স্ত্রী এগিয়ে আসলে আসামিরা তাকেও মারধর করে। একপর্যায়ে আসামিরা মালেককে মাটিতে ফেলে গলাটিপে ধরলে অচেতন হয়ে যায়।

পরে মালেকের স্ত্রীর চিৎকারে লোকজন এগিয়ে আসলে আসামিরা হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মালেককে চিকিৎসা দেয়ার জন্য কাটখাল বাজারে নেয়ার পথে অটোরিক্সার আটকিয়ে পুনরায় মারধর করে প্রেমিক মালেক ও তার সহযোগীরা। পরে নিহত মালেকের আত্মীয়রা তাকে উদ্ধার করে কাটখাল বাজারে পল্লী চিকিৎসক নুরুল আমিনের নিকট নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা করে জানান মালেক মারা গেছে।

এ ঘটনায় গত ২৫ জানুয়ারি নিহত মালেকের বড় ভাই মো. হামিদুর রহমান বাদী হয়ে মিঠামইন থানায় ১২ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে মামলা একটি হত্যা মামলা দায়ের করেন।

মিঠামইন থানার ওসি মো. আহসান হাবীব জানান, গ্রেপ্তার আসামিদের শুক্রবার (২৬ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Comments

comments