ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে জেলা বিএনপির নেতা ভিপি সোহেল কারাগারে

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল ওরফে ভিপি সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের গাইটাল বারো আওলিয়া মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যরা।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০২৩ সালের পুলিশ এসল্ট ও বিষ্ফোরক আইনের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার দুপুরে খালেদ সাইফুল্লাহ সোহেলকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলকে গ্রেপ্তারের পর জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সংগঠনটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিন্দা জানিয়েছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক রাফিউল ইসলাম নওসাদ বলেন, ৭ জানুয়ারি সরকার একটি তামাশার ও ভাগাভাগি নির্বাচনের আয়োজন করেছিল যেই নির্বাচনে জনগণের কোন আগ্রহ ছিলনা। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ও গণতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য বিএনপিসহ সমমনা দলগুলো অহিংস আন্দোলনের ডাক দেয় এই আন্দোলনের প্রিয় মুখ খালেদ সাইফুল্লাহ সোহেল ভাইকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন, এখন কি কারণে তাকে গ্রেপ্তার করলো। গ্রেপ্তারের কোনো কারণই নেই অথচ তাকে গ্রেপ্তার করা হয়েছে। সরকার উদ্দেশ্য প্রণোদিতভাবে সোহেলকে গ্রেপ্তার করেছে। আমি এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।

Comments

comments