ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বেস্ট অ্যাওয়ার্ড পেলো “মুক্তা পানি”

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক প্রচেষ্ঠায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ধীন শারীরিক প্রতিবন্ধী সুরক্ষার ট্রাস্ট, মৈত্রী শিল্পে প্রতিবন্ধীদের দ্বারা তৈরী মুক্তা পানি এবারের ২৮ তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশসেরা অ্যাওয়ার্ড পেয়েছেন। পরপর তিনবার বেস্ট এ্যাওয়ার্ড পেয়ে হেট্রিক করেছেন। প্রধানমন্ত্রীর অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সমৃদ্ধ অর্থনীতির অগ্রযাত্রায় মৈত্রী শিল্পের প্রতিবন্ধীরা কাজ করে যাচ্ছেন। কাজেই প্রমাণ পাওয়া যায় প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সম্পদ৷

ঢাকা অদুরে পূর্বাচলস্থ বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় প্যাভিলিয়ন নির্মাণ করে মেলার সৌন্দর্য বৃদ্ধি করেছে শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট , মৈত্রী শিল্পের প্রতিবন্ধীদের দ্বারা উৎপাদিত পণ্য।

প্যাভিলিয়নে প্রদর্শিত পণ্য ও সেবার মান দর্শকেদের প্রশংসা অর্জন করেছে এবং মেলার সার্বিক সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকাল চারটায় দিকে উক্ত সেন্টারের মাল্টিপারপাস হলে অনুষ্ঠিতব্য মেলার সমপানী অনুষ্ঠানে শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট মৈত্রী শিল্পকে ট্রফি প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়। এ সময় প্রতিষ্ঠানের পক্ষে হতে বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটুর কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্প টঙ্গী শাখার বাণিজ্যিক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

Comments

comments