ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেলে চড়ে এসে ছিনতাই, চক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৮, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে মোটরসাইকেলে চড়ে আসা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের পশ্চিম জাফরাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার চড়পাড়া এলাকার মৃত ইসমাইলের ছেলে আনোয়ার ইসলাম আমিনুল (৩৬) ও তাড়াইল উপজেলার রাউতি এলাকার মৃত ফজলুর ছেলে মো. ছোটন (২১)।

সোমবার (১৮ মার্চ) দুপুরে গ্রেপ্তার আসামিদের আদালতে সোপর্দ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি সোমবার (১৮ মার্চ) বিকেলে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার (১৭ মার্চ) সকালে জেলা জজ আদালতের আইনজীবী শাহীনূর কলি তাঁর ছোট বোন লিপিকে নিয়ে জেলা শহরের শোলাকিয়া গাছ বাজার এলাকায় যাচ্ছিলেন। তাঁরা শহরের শোলাকিয়া বনানী মোড়ে পৌঁছালে মোটরসাইকেল আরোহীর বেশে দুই ছিনতাইকারী লিপির ভ্যানিটি ব্যাগটি সজোরে টান দিয়ে ছিনিয়ে নেন। লিপির ব্যাগে ছিল ফোন, টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র। পরে ওই আইনজীবী শাহীনূর কলি ঘটনাটি পুলিশকে জানালে জেলা গোয়েন্দা শাখার একটি দল ঘটনাস্থল ও আশপাশের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় দুই ছিনতাইকারীকে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের পশ্চিম জাফরাবাদ এলাকা থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত নাম্বার বিহীন লাল কালো পালসার মোটসাইকেলসহ গ্রেপ্তার করে।

পুলিশ আরও জানায়, ছিনতাইকৃত বিদেশী সোনালী রংয়ের হাত ঘড়ি, দুইটি স্বর্ণের ও একটি ডায়মন্ডের আংটি, নগদ ১১ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনজীবী শাহিনূর কলি বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় গ্রেপ্তার দুই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, মোটরসাইকেল আরোহীর বেশে ছিনতাইকারী চক্রের দুই সদস্য আনোয়ার ইসলাম আমিনুল ও মো. ছোটন জেলখানা মোড় থেকে বিন্নাটি মোড়, বিন্নাটি মোড় থেকে চৌদ্দশত বাজার, চৌদ্দশত বাজার থেকে নান্দলা বাজার, নান্দলা বাজার থেকে পুলেরঘাট বাজার পর্যন্ত আঞ্চলিক মহাসড়কে ছিনতাই করতো। রোববার (১৭ মার্চ) সকালে জেলা শহরের শোলাকিয়া বনানী মোড় এলাকায় ছিনতাইয়ের ঘটনাটিও ঘটিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা স্বীকার করেছে। গ্রেপ্তার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments