ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বাড়িতে ঢুকে কৃষককে কুপিয়ে আহত করার অভিযোগ, খড়ের পুঞ্জিতে আগুন

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৯, ২০২৪ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার (১৫ মার্চ) সকালে পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে গত বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে ওই কৃষকের গরুর খাবারের জন্য রাখা খড়ের পুঞ্জিতে আগুন দেয়ার ঘটনাও ঘটায় বলেও অভিযোগ করেন।

এ ঘটনায় মঙ্গলবার (১৯ মার্চ) ভুক্তভোগী কৃষক রুবেল মিয়া কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নং-৩ এ বাদী হয়ে ৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। বাদী পক্ষের আইনজীবী শাহ আরাফাত আয়াতুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালত কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভুক্তভোগীর মেডিকেল সার্টিফিকেটের তলব দিয়েছে। মেডিকেল সার্টিফিকেট যর্থাথ হইলে অভিযোগ আমলে নেয়া হবে।

ভুক্তভোগী রুবেল মিয়া পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের বাসিন্দা। অন্যদিকে অভিযুক্তরা হলেন একই গ্রামের বাসিন্দা গোলাপ মিয়া, শুভ, মামুন, ফয়েজউদ্দিন, রফিকুল ইসলাম, রফিক, সিরাজ।

মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি ভুক্তভোগী রুবেল মিয়া তাঁর জায়গা থেকে ২টি মেহেগুনি গাছ বিক্রি করে দেন। অভিযুক্তরা বিষয়টি জানতে পেরে ভুক্তভোগীকে গালিগালাজ ও খুনের হুমকি দেন। পরে গত বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত ২টার দিকে খড়ের পুঞ্জির মধ্যে আগুন লাগিয়ে দেয়। জানতে পেরে পানি দিয়ে আগুন নিভাই।

শুক্রবার (১৫ মার্চ) সকালে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে ভুক্তভোগীর বাড়িতে ঢুকে হামলা করে কুপিয়ে আহত করে। এছাড়া লোহার রড দিয়েও ভুক্তভোগীকে মারপিট করেন আসামিরা। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

অভিযুক্ত গোলাপ মিয়া এড়িয়ে গিয়ে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, কোনো পক্ষেরই অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments