ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৪

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২০, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মোটরসাইকেলে চড়ে ছিনতাই করেন তাঁরা। ছিনতাইয়ের কাজে ব্যবহার করেন দামি মোটরসাইকেল। মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় জেলার ভৈরব উপজেলার চন্ডিবের মির্জা চত্ত্বর থেকে ওই ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার ৪ তরুণ হলেন, ভৈরব উপজেলার চন্ডিবের এলাকার সোহাগ মিয়া (২৩), সাদির মিয়া (২০), আরিয়ান মিয়া (১৯) ও সাব্বির মিয়া (২৪)। ভৈরব মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে ভৈরব মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, গত ১৭ মার্চ সন্ধ্যায় ভৈরব পৌর শহরের রাণী বাজারের একজন ব্যবসায়ী মোক্তার হোসেন মোটরসাইকেলে চড়ে তাঁর বাড়ি যাচ্ছিলেন। উপজেলার চন্ডিবের ব্রিজের কাছাকাছি পৌঁছালে দুটি মোটরসাইকেলে চড়ে এসে ৪ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে ওই ব্যবসায়ীর মোটরসাইকেল আটকায়। পরে ব্যবসায়ী মোক্তার হোসেনকে মারপিট করে তার সাথে থাকা ব্যাগের ভিতরে নগদ ৫ লাখ টাকা এবং একটি স্যামসাং স্মার্ট ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। এ ঘটনায় ওই ব্যবসায়ী ভৈরব থানায় বাদী হয়ে মঙ্গলবার (১৯ মার্চ) একটি মামলা দায়ের করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম আরও বলেন, মামলা দায়েরের পর তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার চন্ডিবের মির্জা চত্বর থেকে অভিযান পরিচালনা করে সোহাগ মিয়াকে গ্রেপ্তার করে তার নিকট হতে ছিনতাইকৃত নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। পরে সোহাগের দেয়া তথ্যের ভিত্তিতে চন্ডিবের এলাকা থেকে সাদির মিয়াকে গ্রেপ্তার করে তার হেফাজত হতে ছিনতাইকৃত নগদ ৩ তিন লাখ ৫০ হাজার টাকা এবং একই এলাকা থেকে আরিয়ান মিয়াকে গ্রেপ্তার করে তার হেফাজত হতে ছিনতাইকৃত নগদ ৪০ হাজার টাকাসহ মোট ৩ লাখ ৯২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকা সাব্বির মিয়াকেও একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।এছাড়া ছিনতাই হওয়া অবশিষ্ট টাকা ও মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামিদের বুধবার (২০ মার্চ) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments