ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ৮০ জন তরুণী পেল ল্যাপটপ

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২৪, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের “হার পাওয়ার” প্রকল্পের আওতায় ৮০ জন তরুণী প্রশিক্ষণার্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ল্যাপটপ বিতরণ করা হয়েছে। রোববার (২৪ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে প্রশিক্ষণার্থীদের মাঝে এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুর রহমান। এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো: রাকিবুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইসিটি অফিসার মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়া, সদর উপজেলা আইসিটি অফিসার মোঃ আশরাফুল খালেক আলমগীর প্রমুখ।

ছয় মাস ব্যাপী প্রশিক্ষণে অংশগ্রহণ নেয়া সদর উপজেলার মোট ৮০ জন প্রশিক্ষণার্থী গ্রাফিক্স ডিজাইন ব্যাচ-০১, ০২, ডিজিটাল মার্কেটিং ব্যাচ ও ওয়েব ডিজাইন ব্যাচে অংশগ্রহণ করে।

কিশোরগঞ্জ সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো: রাকিবুল ইসলাম জানান, ছয় মাস ব্যাপী প্রশিক্ষণের পাঁচ মাস শেষ হয়েছে। আরও এক মাস মেন্টরশীপ চলবে। প্রশিক্ষণার্থীদের কাজের সুবিধার জন্য এক মাস আগেই ল্যাপটপগুলো বিতরণ করা হয়েছে।

Comments

comments