ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

লোহার শিট দিয়ে বানানো বক্সের ভিতরে করে গাঁজা পাচারের সময় আটক ২

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২৯, ২০২৪ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

লোহার শিট দিয়ে বানানো বক্সের ভিতরে করে ৩৮ কেজি গাঁজা পাচারের সময় ২ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। শুক্রবার (২৯ মার্চ) সকালে বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের পিরিজপুর বাঁশমহল এলাকার ভৈরব টু কিশোরগঞ্জ মহাসড়কের ওপর থেকে তাদের আটক করে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতআরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক পশ্চিমপাড়ার মৃত আঃ রহমানের ছেলে মোঃ আবুল বাসার (৪২) ও একই উপজেলার নয়নপুর গ্রামের মৃত আসমত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (৬১)।

শুক্রবার (২৯ মার্চ) দুপুর ৩টার দিকে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা নিয়ে ডিআই পিকআপ গাড়ীতে করে বিক্রয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জের ভৈরব হয়ে পাকুন্দিয়া উপজেলার দিকে যাচ্ছে। তথ্যের সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের পিরিজপুর বাঁশমহল এলাকার ভৈরব টু কিশোরগঞ্জ মহাসড়কের ওপর তল্লাশি চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করি।

তিনি জানান, গাড়ি তল্লাশির একপর্যায়ে ১টি ডিআই পিকআপ তল্লাশী চৌকির কাছাকাছি আসলে গাড়ীটি থামার জন্য সংকেত দিলে র‌্যাবের রাস্তা বেরিকেডের সামনে পিকআপটি থামামাত্রই পিকআপে থাকা ২জন ব্যক্তি পালানোর সময় তাদেরকে হাতেনাতে আটক করে র‍্যাব সদস্যরা। পরে গাড়িটি তল্লাশি করে আটক ব্যাক্তিদের দেখানো মতে গাড়িটির পিছনের বডির ওপরে লোহার শিট দিয়ে মডিফাই করে বানানো বক্সের ভিতর থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ সময় আটককৃত দুইজনের দেহ তল্লাশি নগদ ৪ হাজার টাকা এবং মাদক কারবারে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আবুল বাসার ও শফিকুল ইসলাম জানিয়েছেন ৩৮ কেজি গাঁজা ব্রাহ্মনবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে সেগুলো পাইকারি বিক্রয় করার জন্য পাকুন্দিয়া উপজেলায় নিয়ে যাচ্ছিল। আটক দুইজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments