ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১০, ২০২৪ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (১০ এপ্রিল) বিকেলে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় ভৈরব পৌর শহরের নাটালের মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে তাদের আটক করে ডিবি পুলিশ।

আটক দুই মাদক কারবারি হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার লোনতলা এলাকার মোঃ সানোয়ার কবিরাজের ছেলে মোঃ লাইজু কবিরাজ (২৭), কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চর- কাওনা এলাকার মৃত আবুল কালামের ছেলে মোঃ আলী আকবর (৩০)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্যের সত্যতা নিশ্চিত করে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তে টোল প্লাজার ১৫০ গজ পশ্চিমে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট হইতে ঢাকাগামী লেনের ওপর নাটালের মোড় এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করি। পরে সন্ধ্যার দিকে অভিযান পরিচালনা করে একটি পিকআপ থাকা ৪৫ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয় এবং মোঃ লাইজু কবিরাজ ও মোঃ আলী আকবরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে গাঁজা বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা স্বীকার করেছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে ভৈরব থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments