ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের নতুন কমিটি; সভাপতি মম জুয়েল, সম্পাদক তন্ময়

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২০, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের তালিকাভুক্ত সংগঠন চন্দ্রাবতী আবৃত্তি পরিষদ কিশোরগঞ্জের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকায় সংগঠনটির কার্যালয়ে উপস্থিত সবার সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট এই কমিটি পুর্নগঠিত করা হয়। এতে কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য মম জুয়েলকে সভাপতি এবং তৌকির ইসলাম তন্ময়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

আবৃত্তি চর্চা বিস্তারের জন্য সংগঠনটি দীর্ঘদিন ধরে জেলার গন্ডি পেরিয়ে দেশব্যাপী কাজ করে যাচ্ছে। জেলা শহরে আবৃত্তি উৎসব আয়োজন থেকে শুরু করে বিভিন্ন সময়ে এবং দিবসে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাথে সমন্বয় করে সারাবছর ধরে আবৃত্তি আয়োজন করে আসছে। আগত দিনে চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের কর্মকান্ডকে আরো বিস্তৃত ও বেগবান করা হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নতুন কমিটির সভাপতি মম জুয়েল।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি দেলোয়ার হোসেন শামীম, মাহফুজা আরা পলক, নাজনীন মিষ্টি, আলাম নাশরাহ অঙ্কুর, যুগ্ম সম্পাদক মনিরা আজম ইতি, সাংগঠনিক সম্পাদক আন্তা রহমান রোজ, দপ্তর সম্পাদক পাপিয়া পন্ডিত, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক- প্রিয়ন্তিকা পুষ্প, নির্বাহী সদস্য- গাজী মহিবুর রহমান, আমিনুল ইসলাম সেলিম, নূরে আলম সিদ্দিকী সবুজ, কামরুজ্জামান স্বপন, শারমিন আক্তার, জিন্নাত রেহানা মিতালী আরিফ খান, মরিয়ম জুঁই।

Comments

comments