ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের মামলায় চাচা শ্বশুর গ্রেপ্তার

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৯, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধুকে (১৯) ধর্ষণের মামলায় এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার চরদেওকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোঃ মোস্তাফা (৬০) পাকুন্দিয়া উপজেলার চরদেওকান্দি এলাকার মৃত মোতালিবের ছেলে ও ওই গৃহবধূর চাচা শ্বশুর।

সোমবার (২৯ এপ্রিল) বিকেলে গ্রেপ্তার মোঃ মোস্তাফাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ এপ্রিল সকালে ওই মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূর স্বামী ছাগল বিক্রয় করার জন্য গাজীপুর জেলার আমরাইদ বাজারে যান। ওইদিন দুপুরে ওই গৃহবধু তাঁর স্বামীর বসত ঘরের বারান্দা ঝাড়ু দেওয়ার সময় চাচা শ্বশুর মোঃ মোস্তাফা পিছন দিক হইতে জাবরিয়ে ধরে ঘরের ভিতরে নিয়ে গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সোমবার (২৯ এপ্রিল) সকালে পাকুন্দিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের একঘন্টার মধ্যেই আসামি মোস্তফাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Comments

comments