ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে অসামাজিক কাজে বাঁধা দেয়ায় মাজারের খাদেমকে হত্যা, গ্রেপ্তার ৪

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৯, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে ইট দিয়ে মাথা থেঁতলে মাজারের খাদেমকে হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) সকালে নরসিংদী জেলার বেলাব থানাধীন ইব্রাহিমপুর এলাকা আসামি ফজলুর রহমান ও আবুল হোসেনকে এবং কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ এলাকা থেকে রুস্তম ও মাঈন উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ফজলুর রহমান ওরফে কডু পাগলা (৫৫) ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ পশ্চিমপাড়া এলাকার মৃত গনি মিয়ার ছেলে, রুস্তম ওরফে রোমান (৩৫) একই এলাকার মুসলিম উদ্দিনের ছেলে ও মোঃ মাঈন উদ্দিন (৪৭) মৃত হাসান আলীর ছেলে এবং আবুল হোসেন (৫০) নরসিংদী জেলার বেলাব উপজেলার দুলালকান্দি পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।

অন্যদিকে নিহত একই ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে এবং পোড়া শাহ পাগলার মাজারের খাদেম। কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অবস) মোহাম্মদ আল আমিন হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অবস) মোহাম্মদ আল আমিন হোসাইন জানান, রজব আলী এক মাজারভক্ত লোক ছিলেন। একসময় তিনি জুতার ব্যবসা করতেন। মাজার কর্তৃপক্ষ তাঁকে মাজারে চাবি দিয়ে রেখেছেন। তিনি মাজারে সার্বিক বিষয়ে তদারকি করতেন এবং মাজারেই রাত্রি যাপন করতেন। নিহতের পরিবার সিলেটের মেন্দিবাগ এলাকায় বসবাস করেন। তাঁর চারজন ছেলেসন্তান রয়েছে। রজব আলী ভৈরব থেকে সিলেটে পরিবারের কাছে মাঝেমধ্যে গিয়ে থাকতেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ফজলুর রহমান ওরফে কডু পাগলা, রুস্তম ওরফে রোমান, আবুল হোসেন, এরশাদ ও মাঈন উদ্দিন মাজারে এসে প্রায় সময় অসামাজিক কাজে লিপ্ত হতো। রজব আলী তাদের অসামাজিক কাজে বাঁধা দিতেন। আর তাই আসামিরা রজব আলীর ওপর ক্ষিপ্ত ছিল। শনিবার (২৭ এপ্রিল) দিবাগত রাত তিনটার দিকে রজব আলীর সাথে ফজলুর রহমান ওরফে কডু পাগলা, রুস্তম ওরফে রোমান, আবুল হোসেন, এরশাদ ও মাঈন উদ্দিন কথা-কাটাকাটি করে। একপর্যায়ে আসামিদের হাতে থাকা ইট দিয়ে রজব আলীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মোহাম্মদ আল আমিন হোসাইন আরও জানান, এ ঘটনায় নিহতের ছেলে মোঃ জাহিদুল ইসলাম ওরফে মাসুম বাদী হয়ে রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাতে ফজলুর রহমান ওরফে কডু পাগলা, রুস্তম ওরফে রোমান, আবুল হোসেন, এরশাদ ও মাঈন উদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। সোমবার সকালে এজহারনামীয় চার আসামিকে ভৈরব ও নরসিংদী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments