ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর কোনাবাড়ীতে ব্লাস্ট লিগ্যাল এইড ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিবেদক
Kolom 24
মে ১, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে দরিদ্র ও অসহায় জনসাধারণ, বিশেষ করে শ্রমিকদের মধ্যে আইনি প্রতিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টি, বিনামূল্যে আইনি পরামর্শ প্রদান ও আইন সহায়তার জন্য লাউডাস ফাউন্ডেশনের সহযোগিতায়, ব্লাস্ট- এর ওয়্যারস-৩ প্রকল্পের আয়োজনে আজ ১ মে ২০২৪, বুধবার দিনব্যাপী গাজীপুর কোনাবাড়ী বাইমাইল কাদের মার্কেট মাদ্রাসা মাঠে লিগ্যাল এইড ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এসময় ক্যাম্পে উপস্থিত থেকে শ্রমিকদের প্রাত্যহিক জীবনে প্রযোজনীয় আইন সমূহের উপর বিষয় ভিত্তিক আলোচনা ও উপস্থিত শ্রমিকসহ এলাকায় বসবাসরত জন-সাধারণের যে কোন প্রকার আইনি জিজ্ঞাসা করে তাৎক্ষণিক প্রশ্নের পরামর্শ প্রদান করেন – ব্লাস্ট এর পরিচালক – আইন, মো: বরকত আলী, ব্লাস্ট এর প্যানেল আইনজীবী ও ঢাকা লেবার কোর্টের অ্যাড. সানজিদা আক্তার ও ঢাকা জজ কোর্টের অ্যাড. হরি চন্দ্র বৈরাগী শাওন।

ব্লাস্ট-এর প্রোগ্রাম স্পেশালিষ্ট মো: তৈয়্যেবুর রহমান এর সঞ্চালনায় লিগ্যাল এইড ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -গাজীপুর সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিল আব্বাস উদ্দিন খোকন, সচিব মো: আ. মোমেন; শিক্ষক মো: আজগর আলী, সমাজসেবক আখি ইসলাম, কোনাবাড়ী থানার পুলিশ প্রতিনিধি, সাংবাদিক ও ট্রেড ইনিয়নের প্রতিনিধিবৃন্দ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ব্লাস্ট-এর সিনিয়র আউটরিচ অফিসার মো: আমানুল্লাহ, সমন্বয় -কমিউনিকেশন মো: মুশফিকুর রহমান মারুফ, জুনিয়র ল’ অফিসার হাবিবা আক্তারসহ স্থানীয় ব্লাস্টের প্যারালিগ্যালবৃন্দ।

ক্যাম্পে উক্ত এলাকার গার্মেন্টস শিল্পের শ্রমিকসহ সকল শ্রেণী-পেশার অন্তত পাঁচ শতাদিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Comments

comments