ঢাকাবৃহস্পতিবার , ১৩ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

৮ বছরে ‘বার্তা বাজার’

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১৩, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি করোনা ভাইরাসের কারণে সীমিত পরিসরে বার্তা বাজারের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত বার্তা বাজার অফিসে বুধবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী কেক কেটে অনুষ্ঠানটির যাত্রা শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সম্পাদক শাহরিয়া হৃদয়, মফস্বল ডেস্ক ইনচার্জ মোঃ ওয়ালিদ সাকিব, ক্রীড়া ডেস্ক ইনচার্জ কাউছার আহমেদ, আন্তর্জাতিক ডেস্ক ইনচার্জ আল ফাহাদুল ইসলাম, সহ-সম্পাদক কামাল কামরুল, শফিউল ইসলাম জুয়েল, কুরসিয়া জামান প্রিতম, কাফিল আহমেদ, মনির হোসাইন, মাহফুজুর রহমান, রোজিনা আক্তার, ভিডিও ইডিটর ও গ্রাফিক ডিজাইনার সাব্বির আহমেদ তনু, স্টাফ রিপোর্টার ইমরানুল আজিম, জাহিদ আহমেদ, জুয়েল আহমেদ প্রমূখ।

মফস্বল ডেস্ক ইনচার্জ মোঃ ওয়ালিদ সাকিব বলেন, তরুণ সংবাদকর্মীদের নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে বার্তা বাজার দেশবাসীর কাছে অবহেলিত মানুষদের দুর্দশার চিত্র তুলে ধরছে।

বার্তা বাজারের সিনিয়র সহ-সম্পাদক শাহরিয়া হৃদয় বলেন, বার্তা বাজার শুধু শহরকেন্দ্রীক নয়। এটি পৌঁছে গেছে প্রত্যন্ত গ্রামাঞ্চলের প্রায় ২৩ লাখ মানুষের হৃদয়ে। ইতোমধ্যে তৈরী হয়েছে হাজার হাজার শুভাকাঙ্খী, যারা আমাদের এগিয়ে চলার অনুপ্রেরণা।

বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, সময়ের প্রতিধ্বনি স্লোগান নিয়ে বস্তুনিষ্ঠ ও নির্ভূল সংবাদ প্রকাশে বার্তা বাজার আজ সাফল্যের সঙ্গে ৮ম বর্ষে পদার্পণ করেছে। বার্তা বাজারের দর্শক ও পাঠকদের অনুপ্রেরণায় আজকের এ প্রাপ্তি। তাই সকল পাঠক ও দর্শকদের প্রতি বার্তা বাজার পরিবার কৃতজ্ঞ। বিশেষ করে এই সুদীর্ঘ পথচলায় যারা বিগত দিনগুলোতে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তুলে এনেছেন দেশ ও দেশের মানুষের কথা। সংবাদ প্রতিনিধি, স্টাফ রিপোর্টার থেকে শুরু করে ডেস্ক ও ডেস্কের বাহিরের সকল কলম সৈনিকদের ৭ম বর্ষপূর্তির শুভেচ্ছা।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ই আগস্ট সময়ের প্রতিধ্বনি স্লোগানে শুরু হয় বার্তা বাজারের পথচলা। ২০২০ সালের ৩১ জুলাই সরকারি নিবন্ধনের অনুমতি পায় শীর্ষস্থানীয় এই নিউজপোর্টালটি।

Comments

comments