ঢাকাবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাটের গুরুদের মুখোশ উন্মোচন করতে হবে

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ৫, ২০২০ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড ও নাটের গুরুদের মুখোশ উন্মোচন করে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

বৃহস্পতিবার (৫ নভেম্বর)  সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি কনফারেন্স লাউঞ্জে জেল হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ গণতান্ত্রিক ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, হত্যাকারীদের মূল উদ্দেশ্য ছিল স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করে বাংলাদেশকে নব্য পাকিস্তানে রূপান্তরিত করা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। গণতান্ত্রিক ফাউন্ডেশনের সভাপতি কামাল হোসেন মাহমুদ এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, অ্যাড. ফোরকান মিয়া, অ্যাড. আকবর হোসেন, সাংবাদিক সুজন হালদার, সাবেক ছাত্রনেতা সাংবাদিক মানিক লাল ঘোষ, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী খান, ডা. মোশাররফ হোসেন, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।

বক্তারা বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তার হাত ধরেই বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা হত্যার বিচারসহ বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ।

Comments

comments