ঢাকারবিবার , ২২ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সংবিধান অনুযায়ী যথা সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে: কাদের

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২২, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান অনুযায়ী যথা সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালনের অধিকার সব দলের রয়েছে। কিন্তু কর্মসূচির নামে জনগণের শান্তি নষ্টের কোনো অপচেষ্টা হলে সমুচিত জবাব দেবে সরকার।

আজ  (রোববার) সকালে, কক্সবাজারে বাংলাদেশ নৌবাহিনীর শেখ হাসিনা ঘাঁটি সংযোগ সড়কের নির্মাণ প্রকল্পের সূচনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হন।

তিনি বলেন, যথা সময়েই নির্বাচন  অনুষ্ঠিত হবে এবং তা সংবিধানের নিয়ম অনুয়ায়ী।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি বহুদলীয় গণতন্ত্রের নামে জনগণকে ধোঁকা দিচ্ছে। বিএনপি নিজেদের বহুদলীয় গণতন্ত্রের ফেরিওলা দাবি করলেও তা শুধু প্রচারণায় আছে। তারা শুধু মিথ্যাচারেই ব্যস্ত। সরকারের সমালোচনা করা ছাড়া তাদের আর কোন কাজ নেই। জনগণের পাশে না দাঁড়িয়ে নিজেদের প্রচারণায় ব্যস্ত তারা।

সেতুমন্ত্রী আরও বলেন, ‘বিএনপি যেকোনো নির্বাচনে পরাজিত হলেই দোষ চাপায় সরকারের ও নির্বাচন কমিশনের ওপর। আর জয়ী হলে বলে, সরকার হস্তক্ষেপ না করলে আরো বেশি ভোটে জিততে পারত। গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করতে বিএনপির যে দলগত ভূমিকা জনগণ প্রত্যাশা করে, তা থেকে তারা অনেক দূরে অবস্থান করছে।’

ওবায়দুল কাদের বলেন জানান, ৮০ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ বদলে দিয়েছে কক্সবাজারের সমুদ্র অবলোকনের দৃশ্যপট। রামু, ফতেখারকুল, মরিচ্যা জাতীয় মহাসড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে। কক্সবাজার লিঙ্করোড থেকে লাবনী মোড় পর্যন্ত চার লেনের মহাসড়কের কাজ শিগগিরই শেষ হবে বলেও জানান সেতুমন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাইমুন সরওয়ার কমল, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, আশিক উল্লাহ রফিক, জাফর আলম এবং সড়ক ও জনপথ অধিদপ্তর চট্টগ্রাম জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ অন্য কর্মকর্তারা। পরে মন্ত্রী ৩শ ৬১ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সড়কের কাজের উদ্বোধন করেন।

Comments

comments