ঢাকাশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দলের ত্যাগী নেতারা স্বেচ্ছাসেবকলীগে কাজ করছেন : নির্মল

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৬, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন ছাত্রলীগসহ অন্যান্য ভ্রাতৃপ্রতিম সংগঠনের ত্যাগী নেতারা স্বেচ্ছাসেবক লীগের কাজ করে দলকে শক্তিশালী করছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

তিনি এসময় আরো বলেন, আজ সারা দেশে দলের ত্যাগী নেতারা স্বেচ্ছাসেবক  লীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালীকে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করেছেন। এসময় তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগে কোন সুবিধাবাদী নেতাকে স্থান দেওয়া হবে না। এসব সুবিধাবাদী নেতারা দলে ঢুকে পড়ে দলের ভাবমূর্তি নষ্ট করে সে বিষয়টি খেয়াল রেখে জেলা উপজেলার কমিটি গঠন করা হচ্ছে বলেও তিনি জানান।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারের সঞ্চালনায় প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি ম. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা। এর আগে সকালে শীতার্তদের মাঝে সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

Comments

comments