ঢাকারবিবার , ৩ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দেশে করোনায় সুস্থ হয়েছে ১০৬৩

প্রতিবেদক
Kolom 24
মে ৩, ২০২০ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৬৩ জন। এর মধ্যে ঢাকা সিটিতে ৬২৪ জন। ঢাকার বিভাগের বাইরের সুস্থ হয়েছেন ৪৩৯ জন। রোববার (৩ মে) দুপুরে করোনা ভাইরাস সংক্রান্ত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি জানান, ঢাকা সিটির বাইরে ঢাকা বিভাগের হাসপাতালে সুস্থ হয়েছেন ২৭২ জন, চট্টগ্রাম বিভাগে ৭২ জন, ময়মনসিংহ বিভাগে ৩১ জন, বরিশাল বিভাগে ২৯ জন, রংপুর বিভাগে ২৫ জন, খুলনা বিভাগে ছয় জন, রাজশাহী বিভাগে দু’জন, সিলেট বিভাগে দু’জন সুস্থ হয়েছেন।

তিনি আরও জানান, ঢাকা সিটির মধ্যে বিভিন্ন হাসপাতালে সুস্থ হয়েছেন ৬২৪ জন। এদের মধ্যে কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে ২৯৮ জন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ২১৩ জন, ইনফেকশন ডিজিজেস হাসপাতালে ৮ জন, ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল ৩৮ জন, উত্তরার রিজেন্ট হাসপাতালে ১৫ জন, সাজেদা ফাউন্ডেশন হাসপাতালে ২২ জন, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ২৬ জন, লালকুঠির মা ও শিশু হাসপাতালে চার জন সুস্থ হয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ২১৪টি। পরীক্ষা করা হয়েছে ৫ হাজার ৩৬৭টি। মোট পরীক্ষা করা হয়েছে ৮১ হাজার ৪৩৬টি।

Comments

comments