ঢাকারবিবার , ৯ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রস্তুতিসভা

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৯, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভৈরবে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে উপজেলার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ,এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি ও ভৈরব প্রেসক্লাবে সাবেক সভাপতি জাকির হোসেন কাজল উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান রাশেদ প্রমূখ ।

Comments

comments