ঢাকাবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় চাঁদবাজকে হাতেনাতে ধরে পুলিশে দিলেন উপজেলা চেয়ারম্যান

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১২, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!



ময়মনসিংহের ভালুকায় গাড়ি থেকে চাঁদা তোলার সময় হাবি নামের এক চাঁদাবাজকে হাতেনাতে ধরে পুলিশে দিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

জানা যায়, বুধবার (১২ আগষ্ট) সকালে ভালুকা পৌরসদরের বাসস্ট্যান্ড এলাকায় ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ কৌশলে খালি গাড়ী থেকে চলন্ত অবস্থায় পৌর করের কথা বলে ৫০ টাকা এবং শ্রমিক ইউনিয়নের কথা বলে ১০০ টাকা ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় চাঁদাবাজ উপজেলার ভরাডোবা ইউনিয়নের চাপড়বাড়ী এলাকার শামসুল হকের ছেলে মোঃ হাবিব মিয়া ওরফে হাবি (৩২) কে হাতেনাতে ধরে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিনকে ফোন করে তাৎক্ষনিক ব্যবস্থা নিতে বললে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।



এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, ভালুকা বাসস্ট্যান্ডে খালি গাড়ী চলন্ত অবস্থায় গাড়ী থেকে পৌর কর বলে ৫০ টাকা এবং শ্রমিক ইউনিয়ন বলে ১০০ টাকা ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়া সহ উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজদের ব্যাপারে আমি অনেক দিন যাবৎ কাজ করছি। আজ একজনকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছি। সামনেও আমার এই চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ভালুকা থানা ওসি মাঈন উদ্দিন সাহেব কে ফোন দিলে সাথে সাথেই ব্যবস্থা নেন। এ জন্য ওসি মাঈনউদ্দিন সাহেবকে দ্রুত সময়ে ব্যবকস্থা নেওয়ার জন্য ধন্যবাদ।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, চাঁদা বাজীর সময় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চাঁদা বাজীর মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।



Comments

comments