ঢাকাশনিবার , ২২ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ এক মাস পর দৌলতদিয়া-রাজশাহীর অন্তনগর ট্রেন চলাচল শুরু

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২২, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ এক মাস পর দৌলতদিয়া-রাজশাহীতে ট্রেন চলাচল শুরু। হঠাৎ নদীতে বন্যার পানি বৃদ্ধি পাওয়া কারনে গোয়ালন্দ বাজার হতে দৌলতদিয়া হেলিপ্যাড পর্যন্ত রেল লাইনটি পানিতে ডুবে যায়।

জানা যায়, বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় রেললাইনটি সম্পূর্ণ ভাবে পানির নিচে ডুবে যায়। ঝুঁকি নিয়ে ট্রেন চলাচল করলে যে কোন মুহূর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা । তাই দুর্ঘটনা এড়াতে রেল কর্তৃপক্ষ ট্রেন চলাচল বন্ধ করে দেন। বন্যার পানি কমে যাওয়ায় রেললাইনটি আবার মেরামত করে আগের মত স্বাভাবিক ভাবে ট্রেন চলাচল শুরু হয়েছে রাজশাহী টু দৌলতদিয়া।

কুষ্টিয়া থেকে আসা ট্রেন যাত্রী মনোয়ার হোসেন বলেন, আমি দীর্ঘ এক মাস পর ট্রেনে দৌলতদিয়া আসলাম। ট্রেনের যাতায়াতটা নিরাপদ তাই ট্রেনে যাতায়াত করে থাকি।

রাজশাহী থেকে আসা ট্র্রেনের যাত্রী কাকলী আক্তার বলেন, অনেক দিন পর আমি ট্রেনে রাজশাহী থেকে দৌলতদিয়া আসলাম আমি মাঝে মাঝে ট্রেনে যাওয়া আসা করি । ট্রেন যাতায়াতটা খুবি নিরাপদ বলে আমি ট্রেনে আসা যাওয়া করি ।

রেলষ্টেশন মাষ্টার, আঃ জলিল বলেন, চারদিকে ভয়াবহ বন্যার পানি বৃদ্ধি পাওয়া গোয়ালন্দ বাজার হতে দৌলতদিয়া হেলিপ্যাড পর্যন্ত রেললাইটি পানিতে ডুবে যায়। ঝুঁকি নিয়ে ট্রেন চলাচল করলে দুর্ঘটনা ঘটতে পারে তাই ঝুঁকি এড়াতে রেল কর্তৃপক্ষ ট্রেন চলাচল বন্ধ রাখে। দীর্ঘ এক মাস পর আবার ট্রেন চলাচল শুরু হয়েছে।

Comments

comments