ঢাকারবিবার , ৩০ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য সচিব মোঃ আব্দুল মান্নানের কুলিয়ারচরে কমিউনিটি ক্লিনিক পরিদর্শন

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৩০, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব মোঃ আব্দুল মান্নান কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছেন । রবিবার (৩০ আগস্ট ) দুপুরে তিনি উপজেলার নোয়াগাঁও লায়ন-মুজিব মুনা গার্লস স্কুল সংলগ্ন কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের জন্য এসে পৌঁছালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বাস্থ্য সচিবকে স্বাগত জানান। পরে তিনি স্বাস্থ্য বিভাগের স্থানীয় কর্মকর্তাদের সাথে নিয়ে ওই কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন
কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, কুলিয়ারচর স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওমর খসরু, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এস সাইফুজ্জামান ও ছয়সূতী ইউপি চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম প্রমুখ।

নোয়াগাঁও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন কালে
সাস্থ্য সচিব মোঃ আব্দুল মান্নান এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কমিউনিটি ক্লিনিক মাননীয় প্রধানমন্ত্রীর একটি অগ্রাধিকার মূলক প্রকল্প। এর মাধ্যমে চিকিৎসা সেবা তথা স্বাস্থ্যসেবা সাধারন মানুষের দূরগোড়ায় পৌঁছে দেওয়া সম্ভব। তিনি এলাকাবাসীকে কমিউনিটি ক্লিনিকের প্রতি খেয়াল রাখার আহব্বান জানান। এ সময় তিনি অত্র কমিউনিটি ক্লিনিকের জমিদাতা অত্র এলাকার প্রিয় ব্যক্তিত্ব মরহুম লায়ন মুজিবুর রহমানের নামে কমিউনিটি ক্লিনিকের নামকরণ করার জন্য কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমানকে নির্দেশ প্রদান করেন । এতে স্থানীরা সাস্থ্য সচিব মোঃ আব্দুল মান্নান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Comments

comments