ঢাকাবৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কুলিয়ারচরে ৪ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ৩, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪ কেজি গাঁজাসহ মো. মোহন মিয়া (৩৫) নামে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মোহন মিয়া বি- বাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কাশিমনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানা যায়, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদের নির্দেশে মঙ্গলবার (১সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৯টার দিকে থানার এস আই মুহাম্মদ আজিজুল হক ও এস আই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ কুলিয়ারচর বাজার ও লঞ্চঘাটে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে রাত ৯টার দিকে কুলিয়ারচর মাছ বাজারে মুর্শিদ মৎস্য আড়ৎ এর সামনে মাদক বিক্রয়ের সময় প্রায় ৪০ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. মোহন মিয়াকে আটক করে পুলিশ।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদ বলেন, বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রাখিয়া ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর টেবিল ১৯ (ক) ধারার অপরাধ করিয়াছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. মোহন মিয়ার নামে থানায় একটি মামলা রুজু করে (মামলা নং-১) তাকে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments