ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা মানহানির মামলা দায়েরের প্রতিবাদে বানিয়াচংয়ে মানববন্ধন করেছে গণমাধ্যমকর্মীরা

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ১৫, ২০২০ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকরের সম্পাদক আব্দুল হালীম, ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান, বার্তা সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ ও প্রতিবেদক বেলাল আহমেদ’র বিরুদ্ধে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন কর্তক মিথ্যা মানহানির মামলা দায়েরের প্রতিবাদে বানিয়াচংয়ে মানববন্ধন করেছে গণমাধ্যমকর্মীরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় বানিয়াচং শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের কণ্ঠ’র প্রতিনিধি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা চ্যানেল এস প্রতিনিধি মোশাররফ হোসাইন, প্রেসক্লাবের ২০২১-২২ সেশনের সভাপতি দি ডেইলি ট্রাইব্যুনাল’র স্টাফ রিপোর্টার ইমদাদুল হোসেন খান, দৈনিক বাংলাদেশ সময়’র প্রতিনিধি পিয়ানুর আহমেদ হাসান, দৈনিক প্রভাকর’র স্টাফ রিপোর্টার আজমল হোসেন খান ও দৈনিক প্রভাকর’র বানিয়াচং উপজেলা প্রতিনিধি মুক্তাদির হাসান সেবুল।

মানববন্ধনে বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলসহ সদস্যবৃন্দ, বিডি ক্লিনের নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের আহবান জানান।

Comments

comments