আশুলিয়ায় স্ত্রীকে হত্যা, শাহাজাদপুর থানায় স্বামীর আত্নসমর্পন

2 weeks ago
5:40 pm
5
দেশজুড়ে ঢাকা আশুলিয়ায় স্ত্রীকে হত্যা, শাহাজাদপুর থানায় স্বামীর আত্নসমর্পন

সাভারের আশুলিয়ায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে পালিয়ে গিয়ে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্নসমর্পন করেছেন স্বামী। এদিকে খবর পেয়ে নিহত গৃহবধূ শাহীনুর বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে সাভারের আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

এদিকে হত্যাকান্ডের পর পালিয়ে গিয়ে নিহতের স্বামী রিপন (৩০) সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্মসমর্পণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহাজাদপুর থানার পরিদর্শক ফজলে আশিক। এঘটনায় তাকে আটক করা হয়েছে।

হত্যার শিকার নারী শ্রমিক হলো, সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার এলাকার শাহিনুর বেগম ।
ঘাতক স্বামী রিপন একই এলাকার শিবরামপুর গ্রামের শুকচঁাদের ছেলে। নিহত শাহিনুর আশুলিয়ার এলাকার ভাটিকান পোশাক কারখানায় কাজ করতেন ও স্বামী কিছুদিন ধরে চাকুরিচ্যুত হন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে কোন এক সময় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে পালিয়ে গিয়ে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্নসমর্পন করেছেন স্বামী রিপন। এই খবরের ভিত্তিতে আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের বাসায় গিয়ে তার কক্ষের তালা ভেঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা পারবিারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে।

এ বিষয়ে আশুরিয়া থানার উপ পরিদর্শক (এস আই) জয়ন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের নারী শ্রমিকের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি শাহাজাদপুরে থানায় আটক রিপন মিয়াকে আশুলিয়া থানায় আনার পক্রিয়া চলছে। এ ঘটনায় নিহতের পরিবার আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।