ঢাকাশনিবার , ২৪ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ সীমান্তে ভারত থেকে আসছে মাদকদ্রব্য

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ২৪, ২০২০ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জেলার মহেশপুর সীমান্তের মতলার আইট গ্রামে অভিযান পরিচালনা করে ৫৮ বিজিবির সদস্যরা একশ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে। তাদের কাছ থেকে বল্লম, হাসুয়া ও তারকাটার বেড়া কাটার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, মহেশপুরের কাজিরবেড় গ্রামের জামির মোল্লার ছেলে মোঃ তাজমুল ফটিক (২৫), মতলার আইট গ্রামের হোসেন আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৩), তালশার গ্রামের আব্দুল কাদের বিশ্বাসের ছেলে মোঃ আলমগীর (৪০) ও কাজিরবেড় গ্রামের মুরাদের ছেলে মোঃ মানিক (১৮)।

মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মেহেদি হাসান খান শনিবার এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুক্রবার সন্ধ্যার দিকে মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন এর অধিনস্ত পলিয়ানপুর বিওপির হাবিলদার মোঃ সফিউজ্জামান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাতলার আইট নামক স্থান থেকে চার মানবপাচারকারী ও মাদক চোরাকারবারীকে আটক করে। আটককৃত আসামীদেরকে কাছ থেকে মাদকদ্রব্য ও দেশীয় বল্লম, ধারালো হাসুয়া এবং তারকাটা কাটারি উদ্ধার করা হয়। শনিবার সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় আটককৃতদের সোপর্দ ও মামলা দায়ের করা হয়েছে।

এদিকে একই দিন মাটিলা বিওপির হাবিলদার জগন্নাথ মিত্র’র নেতৃত্বে একটি টহল দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর উপজেলার মাটিলা থেকে মাদক চোরাকারবারী ঝন্টু বিশ্বাস(৩০) কে আটক করে। তিনি মাগুরার মালোন্দা গ্রামের প্রভাষ বিশ্বাসের ছেলে। তার কাছ থেকে ১৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।

Comments

comments