ঢাকারবিবার , ২৫ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নকলা উপজেলা আওয়ামী লীগের দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ২৫, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

নকলা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নকলা উপজেলায় বিভিন্ন জায়গায় হিন্দু ধর্মের বড় উৎসব সারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপে পরিদর্শন করেন।

আজ ২৪ শে অক্টোবর শনিবার রাতে নকলা উপজেলা আওয়ামী লীগের একটি পরিদর্শন টিম বিভিন্ন জায়গায় হিন্দু ধর্মের বড় উৎসব সারধীয় দুর্গাপূজা সরেজমিনে পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মের সবাইকে শুভেচ্ছা ও সহযোগিতা প্রদান করা হয়।

পরিদর্শন কালে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সববাই কে পাশে নিয়ে রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের এগিয়ে যাচ্ছে।

এ সময় নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের মোবাইলে কল দিয়ে উপস্থিত নকলা কালিমাতার মন্দিরে সকল হিন্দু সম্প্রদায়ের কাছে দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন সহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত নেতা কর্মী রা।

উল্লেখ্য যে করোনা কারনে এবারের দুর্গাপূজা উপলক্ষে নকলা উপজেলায় প্রতিটি ইউনিয়নে ও পৌরসভা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক যোগাযোগ ও টহলের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments

comments