ঢাকাসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মায় মা ইলিশ ধরতে গিয়ে ৪ জেলে আটক

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ১৯, ২০২০ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিষেধাজ্ঞা অমান্য করে গোয়ালন্দের পদ্মায় মা ইলিশ শিকার করার অপরাধে সোমবার বিকেলে ৪ জেলেকে আটক করে দৌলতদিয়া নৌ ফাঁড়ি পুলিশ। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ২৫ কেজি নিষিদ্ধ মা ইলিশ।

দৌলতদিয়া নৌ-ফাঁড়ি ইনচার্জ মো. আ: মুন্নাফ জানান, ইলিশের প্রজনন মৌসুম হওয়ায় এখন পদ্মার মাছ ধরার ব্যাপারে সরকারী নিষেধাজ্ঞা চলছে। এরই অংশ হিসেবে বিকালে পদ্মা নদীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জেলেকে আটক করা হয়।

আটককৃত চার জেলে হলো চর দৌলতদিয়া আইনউদ্দিন প্রমানিকের পাড়ার মালেক বেপারী ছেলে মো. আলমগীর (২৭) সিরাজ খাঁন পাড়ার চান্দু শেখের ছেলে মো.আমজাদ শেখ(৩৫)মনির সরদার পাড়ার ঈমান শেখের ছেলে মো. নজরুল শেখ (২০) আইনউদ্দিন প্রমানিক পাড়ার মালেক বেপারীর ছেলে মো. আতিয়ার (৩৫) তাদের কাছ থেকে নৌকা ও কারেন্ট জাল সহ ২৫ কেজি মা ইলিশ উদ্ধার করা হয়। এবং উদ্ধারকৃত মা ইলিশ উজানচর এতিমখানায় প্রদান করা হয়।

গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফ জানান, ইলিশের প্রজনন মৌসুম হওয়ায় এখন পদ্মার মাছ ধরার ব্যাপারে সরকারী নিষেধাজ্ঞা চলছে। এরই অংশ হিসেবে সোমবার বিকেলে গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জেলেকে আটক করা হয়।

Comments

comments