ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে উপনির্বাচনে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতির দায়িত্ব ইউপি ওয়ার্ড আওয়ামী লীগের

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ৪, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আগামী ১২ নভেম্বর সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচনে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনা মূলক ভার্চুয়াল মতবিনিময় বৈঠকের আয়োজন করে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ।

রবিবার ৪ অক্টোবর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে ভার্চুয়ালি যুক্তহন আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় তিনি সুষ্ঠু  নির্বাচনের মাধ্যমে জয়ের লক্ষ্যে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের গুরুত্ব, ভুমিকা ও করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন।

বৈঠকে আসন্ন উপনির্বাচনে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে, ভোটারের বাড়ি বাড়ি যাওয়া বিশেষ করে মহিলাদের ভোটদানে উৎসাহিত ও দলীয় আয়োজনে ইভিএম পদ্ধতিতে ভোটদেয়ার প্রশিক্ষণের ব্যবস্থা করাসহ নির্বাচনী কৌশল ও করনীয় সম্পর্কে মতবিনিময় করা হয়।

কাজিপুর উপজেলার ১২টি ইউপি ও ইউপি ওয়ার্ড এবং ১টি পৌরসভার ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় উল্লেখযোগ্য বক্তাদের মধ্যে কাজিপুর ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শুভগাছা ইউপি আওয়ামী লীগ সভাপতি গিয়াস উদ্দিন, তেকানি ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম শিবন চাকলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সভাপতি আব্দুল মান্নান তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, সভাপতি শওকত হোসেন,  সাংগঠনিক সম্পাদক হান্নান তালুকদার, উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল। উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন। উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Comments

comments