নাসিমের কাজিপুরে নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা

দেশজুড়ে রাজশাহী নাসিমের কাজিপুরে নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা

একাদশ সংসদের সিরাজগঞ্জ-১আসনে আগামী ১২ নভেম্বর উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নৌকা মার্কায় ভোট চাইলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের স্মরণসভা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে উপস্থিত থেকে তাঁরা কাজিপুরের জনসাধারণের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে বুধবার ২৮ অক্টোবর সন্ধ্যায় অনুষ্ঠিত স্মরনসভায় বক্তারা প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন এবং প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আস্থার মুল্য দিতে ও উন্নত বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকে ভোট প্রদানে উৎসাহমূলক বক্তব্য রাখেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। বিশেষ বক্তা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান কবিতা, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সাধারণ সম্পাদক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, এমপি হাসিবুর রহমান স্বপন, এমপি তানভীর ইমাম, এমপি প্রফেসার ডাঃ আব্দুল আজিজ ও এমপি আব্দুল মোমিন মন্ডল।

সভাপতিত্ব করেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন এবং সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।