ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাসিমের কাজিপুরে নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ২৮, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

একাদশ সংসদের সিরাজগঞ্জ-১আসনে আগামী ১২ নভেম্বর উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নৌকা মার্কায় ভোট চাইলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের স্মরণসভা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে উপস্থিত থেকে তাঁরা কাজিপুরের জনসাধারণের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে বুধবার ২৮ অক্টোবর সন্ধ্যায় অনুষ্ঠিত স্মরনসভায় বক্তারা প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন এবং প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আস্থার মুল্য দিতে ও উন্নত বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকে ভোট প্রদানে উৎসাহমূলক বক্তব্য রাখেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। বিশেষ বক্তা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান কবিতা, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সাধারণ সম্পাদক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, এমপি হাসিবুর রহমান স্বপন, এমপি তানভীর ইমাম, এমপি প্রফেসার ডাঃ আব্দুল আজিজ ও এমপি আব্দুল মোমিন মন্ডল।

সভাপতিত্ব করেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন এবং সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

Comments

comments