ঢাকাশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে ট্রিপল মার্ডার: নৈপথ্যে সম্পত্তির দ্বন্দ্ব

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ৩০, ২০২০ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে বসত ঘরের পাশের একটি গর্ত থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় একই পরিবারের স্বামী স্ত্রী-শিশুসহ তিনজনের লাশ উদ্বার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে এই নৃশংস ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই ইউনিয়নের মীর হোসেনের পুত্র মুদি দোকানী আসাদ মিয়া (৫৫), তার স্ত্রী পারভীন (৪০) ও তার ছোট ছেলে লিয়ন (১১)।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামের আসাদ মিয়ার সাথে প্রায় সময় সম্পত্তি নিয়ে তার ছোট ভাই দ্বীন ইসলামের সাথে বিরোধ চলে। এনিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বুধবার রাত থেকেই আসাদ, তার স্ত্রী পারভীন ও ছোট ছেলে লিয়ন বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হন। এদিকে আসাদের মেঝো ছেলে মোফাজ্জল বৃহস্পতিবার দুপুরে বাড়িতে গিয়ে বসত ঘর ভাংচুরসহ রক্ত দেখে তার বাবা, মা ও ভাইকে খোঁজতে থাকে। পরে তাদের না পেয়ে কটিয়াদী মডেল থানায় গিয়ে পুলিশকে বিষয়টি খুলে বলে। পরে পুলিশ আসাদের বাড়িতে গিয়ে মোফাজ্জলের বক্তব্য অনুযায়ী বাড়ির আঙিনার একটি গর্ত থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় তিনজনের লাশ উদ্বার করে। এই চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় ঘাতক দ্বীন ইসলামসহ জিজ্ঞাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের ধারণা, জমি নিয়ে বিরোধের জেরেই তাদেরকে হত্যা করা হয়েছে। পরে তাদের তিনজনকে গর্তে মাটি চাপা দিয়ে রাখে ঘাতক দ্বীন ইসলাম।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় জড়িত সন্দেহে তার মা ও ভাইসহ চারজনকে আটক করা হয়েছে।

হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী বলেন, ‘সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তাদের হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে রাখা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহত আসাদ মিয়ার ছোট ভাই দ্বীন ইসলামসহ চারজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় এখনো মামলা হয়নি’

Comments

comments