ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে বিপুল পরিমান ইয়াবা ও অস্ত্র সহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ১১, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দে ২৭৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, রিভলবার সাদৃশ্য অস্ত্র ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত তিনটি মুঠোফোনসহ ২ যুবককে আটক করেছে র‍্যাব-১২ এর একটি দল। আটকৃতরা হচ্ছে উপজেলার দৌলতদিয়া শামছু মাষ্টার পাড়ার মোঃ জালাল শেখের ছেলে মোঃ শামিম শেখ (২২) ও ওহেদ ফকির পাড়ার শাহজাহান শেখের ছেলে মোঃ কামরুল হাসান (১৯)।

গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে থেকে মঙ্গলবার তাদেরকে আটক করা হয়। অভিযানে র‍্যাব-১২ এর এসআই (নিঃ) সামিউল হক শিপন এর নেতৃত্বে ৭ সদস্যের একটি দল অংশ নেয়। এ বিষয়ে র‍্যাবের এস আই (নিঃ) মোঃ সামিউল হক শিপন বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, র‍্যাব-১২, এর ৭ সদস্যের একটি দল ১০ নভেম্বর মঙ্গলবার পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন এলাকায় টহলে থাকাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে দুপুর দেড়টার সময় কতিপয় ব্যাক্তি বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করবে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে মোবাইল ফোনের মাধ্যমে জানিয়ে র‍্যাব-১২ সিরাজগঞ্জ সদর দপ্তরের মাধ্যমে র‍্যাব হেড কোয়ার্টার্স এর অনুমতি সাপেক্ষে র‍্যাব-৮ খুলনা এর সাথে সমন্বয় করে ঘটনাস্থলে পৌছে অভিযান পরিচালনা করেন। এ সময় উল্লেখিত ২ যুবককে হাতেনাতে গ্রেফতার ও দেহ তল্লাশী করে ১ নং আসামি মোঃ শামিম শেখ (২২) এর পরিহিত প্যান্টের সাথে কোমরের পিছনের কোছা হতে একটি কালো রঙের মরিচা পড়া রিভলবার সদৃশ্য বস্তু যার ব্যারেল, ট্রিগার গার্ড ও ম্যাগাজিন লোহার তৈরি। একই আসামির পরিহিত প্যান্টের সামনের ডানপাশের পকেট থেকে ১০ টি জিপার প্যাকেটে রক্ষিত ১৯৫০ পিস হালকা গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট ও ২নং আসামি কামরুল হাসান (১৯) এর পরিহিত প্যান্টের সামনের ডান পকেট থেকে ৪ টি জিপার প্যাকেটে ৮৭৫ পিচ গারো গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট এবং তিনটি মুঠোফোন জব্দ করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বুধবার সকালে আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments