ঢাকাশনিবার , ১৪ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় অসহায় বিধবাকে ডেউটিন বিতরণ করলো ‘জাগ্রত তরুন সংঘ’

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ১৪, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন ‘জাগ্রত তরুন সংঘ’র নিজস্ব অর্থায়নে  দুস্থ-অসহায় হামিদা কে সংগঠনের নিজস্ব অর্থায়নে ২ বান্ডিল ঢেউটিন বিতরণ করেছেন।

শনিবার ( ১৪ নভেম্বর) বিকেলে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি (উত্তর পাড়া) গ্রামের বিধবা হত-দরিদ্র হামিদা খাতুন কে জাগ্রত তরুন সংঘের নিজস্ব অর্থায়নে ২ বান্ডেল ঢেউটিন বাড়ীতে গিয়ে পৌছে দেন জাগ্রত তরুন সংঘের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম নোমান, সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম আল আমিন, সমাজসেবক ও জাগ্রত তরুণ সংঘের সদস্য মাছুম ভূঁইয়া, তারাকান্দি বাজার ওয়াকফ কমিটি ও সংগঠনের সদস্য মোঃ মাসুদ,  চরটেকি গালস্ স্কুল এন্ড কলেজের শিক্ষক মোস্তফা কামাল তানসেন, পাটুয়াভাঙ্গা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আঃ ওয়াদুদ, সংগঠনের সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম আল আমিন বলেন, ” জাগ্রত তরুন সংঘ” সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন। সংগঠনের সদস্যের অর্থায়নে কিছুদিন আগে চরটেকির এক বিধবাকে দুই বান্ডিল ডেউটিন বিতরণ করেছি। আজ আরো একটি পরিবারকে দুই বান্ডিল ডেউটিন বিতরণ করেছি।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাল্যবিবাহ প্রতিরোধ ও গরিব অসহায় মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তা, গরিব অসহায় ছাত্রছাত্রীদের ফরম ফিলাপ করতে অর্থ সাহায্য করা, শীতে শীতবস্ত্র বিতরণ, দুর্যোগে খাদ্য সহায়তা সহ করোনা ভাইরাসে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে করে সবসময় মানবসেবায় কাজ করে যাচ্ছে।

Comments

comments