গোয়ালন্দে করোনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যু

দেশজুড়ে ঢাকা গোয়ালন্দে করোনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতির ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নুরুজ্জামান মিয়ার (৬৭) নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ।

শুক্রবার (২০ নভেম্বর) রাত ৯টা ৪৫ মিনিটের দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তাঁর ভাতিজা সাইদুর রহমান।

পারিবারিক ও দলীয় সূত্রে জানা যায়, সম্প্রতি মো. নুরুজ্জামান মিয়ার করোনা পজিটিভ হিসেবে রিপোর্ট আসলে তার নিজ বাড়িতে থেকে চিকিৎসা গ্রহণ করেন। পরবর্তীতে শরীর বেশি খারাপ হলে ডাক্তারের পরামর্শে গত ৫ নভেম্বর রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে ১৬ নভেম্বর (সোমবার) ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে ভর্তি করা হয়। দুইদিন আগে সেখানে তার অবস্থার আরও অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর গত রাত ৯টা ৪০ মিঃ এ তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্খী রেখে গেছেন। তার মৃত্যুতে আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলে শোকের ছায়া নেমে এসেছে।

নুরুজ্জামন মিয়ার মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, উপজেলা আওয়ামীলীগ, পৌর আ’লীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক নেত্রীবৃন্দ শোক জানিয়েছেন।

শনিবার (২১ নভেম্বর) দুপুর ১টায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। এবং সেখানে দলীয় নেতৃবৃন্দ তাঁর কফিনে শ্রদ্ধা নিবেদন করবেন। দুপুর ২ টা ৩০ মিঃ সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ মাঠে তাঁর জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হবে।