কিশোরগঞ্জে এম.এ হান্নানকে সংবর্ধনা

1 week ago
9:28 pm
26
দেশজুড়ে ঢাকা কিশোরগঞ্জে এম.এ হান্নানকে সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্পাদকীয় পোস্টে কিশোরগঞ্জের ছেলে এম.এ হান্নানকে মনোনীত করায় তার নিজ গ্রাম বিন্নাটির দনাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার (২১ নভেম্বর) বিকাল ৩টায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে কিশোরগঞ্জ সচেতন নাগরিক ফোরাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত নেতা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.এ হান্নান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম মেরাজ, আনোয়ার পারভেজ, হোসেনপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাকিম তানিম, বিন্নাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবুল, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তারুজ্জামান শিপন, দনাইল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির, কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর আব্দুল করিম প্রমুখ।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত জনগণের মধ্যে আনন্দ ও উৎফুল্লে ভরপুর দেখা যায়। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সর্বস্তরের গ্রামের সাধারণ মানুষ প্রাইমারি স্কুল মাঠে সমবেত হয়। এম.এ হান্নাকে পাকুন্দিয়া উপজেলা থেকে রিসিভ করে মোটর সাইকেলে প্রটোকল দিয়ে সভাস্থলে নিয়ে আসে। পরে সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। তারপর সভাস্থলে পৌঁছা পর্যন্ত স্বেচ্ছায় ফুলের পাপড়ি ছিটিয়ে এলাকাবাসী তাকে বরণ করে।

বক্তারা বলেন, বাংলাদেশের সকল জেলা উপজেলা চষে বেড়ানো দনাইলের ছেলে শেখ হাসিনার পাশে থেকে রাজনীতি করায় আমরা গর্বিত। ভবিষ্যতে আরও সুখবর বয়ে আনবে সে আশা তার কাছে প্রত্যাশা করে। সংবর্ধনা শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে দনাইলবাসী মেতে উঠে।