ঢাকারবিবার , ২৯ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে নকলা থানা পুলিশ

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৯, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করেছে নকলা থানা পুলিশ। ৮/১১/২০২০ ইং তারিখ শনিবার দিবাগত রাতে নকলা পৌরসভার বিভিন্ন এলাকায় অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমানের নেতৃত্বে নকলা থানা স্ট্রাইকিং ফোর্স টিম নিয়ে পৌরসভার বিভিন্ন মহল্লায় অবস্থান নিয়েছে।

ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর গ্যাং। তারা জড়িয়ে পড়ছে নানা অপরাধমূলক কর্মকান্ডে। কিশোর গ্যাংয়ের সদস্যরা পাড়া-মহল্লার প্রভাবশালী, মাস্তান বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। তারা একসাথে মাদক সেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে। এছাড়া তারা অপরাধ করার পরিকল্পনার অংশ হিসেবে বিভিন্ন গ্রুপ তৈরি করে নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপন করছে এবং পরিকল্পনা করছে। এমন পরিস্থিতিতে জেলা পুলিশের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে নকলা সাঁড়াশি অভিযান শুরু হয়েছে।

ওসি মুশফিকুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার আশরাফুল আজিম পিপিএম সাহেবের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু করা হয়।এ ধরনের অভিযান চলমান থাকবে। কিশোর গ্যাংয়ের সদস্যরা অন্য কোন অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments