ঢাকাশনিবার , ৫ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষিরায় পরিত্যক্ত অবস্থায় ৩টি পেট্রোল বোমা উদ্ধার

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ৫, ২০২০ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার দেবহাটায় একটি বসতবাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় তাজা ৩টি পেট্রোল বোমা উদ্ধার হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ধোপাডাঙ্গাস্থ আব্দুল ওহাবের ছেলে যুবলীগ নেতা মহিউদ্দীনের বাড়ির রান্না ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।
যুবলীগ নেতা মহিউদ্দীন জানান, শনিবার সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চাউলের বস্থার পাশে একটি প্যাকেট দেখতে পায়। তার স্ত্রী তাকে ডাকলে সে বিষয়টি দেখার পর স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেনকে জানালে তিনি প্রশাসনকে খবর দেন। পরে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে উক্ত পেট্রোল বোমা উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়। যুবলীগ নেতা মহিউদ্দীন আরো জানান, পূর্ব শত্রæতার জের ধরে এবং উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমার্থনে কাজ করায় প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে এ কাজ করেছে। এমনকি এর আগে তার মৎস্যঘেরে বিষ প্রয়োগ ও তার উপর হামলার ঘটনা ঘটেছে বলেও দাবি করেন তিনি।
এবিষয়ে দেবহাটা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন জানান, মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয় ভাবে তার কিছু শত্রæতা রয়েছে। পেট্রোল বোমার কথার বিষয়টি জানালে আমি প্রশাসনকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপ-নির্বাচনে নৌকার প্রার্থী মুজিবর রহমান জানান, আমার কর্মী সমার্থককে হয়রানি করতে এমন ষড়যন্ত্র করে যাচ্ছে আমার বিদ্রোহীরা। আমি বিষয়টি তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি। একই সাথে উপ-নির্বাচনে কেউ যেনো পরিবেশ উত্তপ্ত না করতে পারে সে ব্যাপারেও প্রশাসনের সুদৃষ্টি কামান করছি।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments