ঢাকামঙ্গলবার , ১০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় করোনা ভাইরাস ও হাম রুবেলায় অবহিতকরণ সভা

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১০, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি সময়ে বিশ্বব্যাপী করোনা ভাইরাস ও আমাদের করণীয় এবং জাতীয় হাম রুবেলা ক্যাম্পেইন উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মঙ্গলবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসানের সভাপতিত্বে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:  মো : হাসিবুর সাত্তার।

এ সময়  উপজেলা আওয়ামীলীগের যুগ্নআহবায়ক মোতায়েম হোসেন স্বপন, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জান, রিপোটার্স ক্লাবের সভাপতি মুনজুরুল হক, সহ বিভিন্ন প্রিন্ট  মিডিয়ার সংবাদ কর্মি উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, ৯ মাস থেকে ১০ বছরের শিশুদের আগামী ১৮ মার্চ হতে ১১ এপ্রিল ৩ সপ্তাহব্যাপী জাতীয় হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

প্রথম সপ্তাহে ১৮ মার্চ হতে ২৪ মার্চ সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্লে থেকে ৪র্থ শ্রেণী পর্যন্ত এবং দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহ ১৮ মার্চ হতে ১১ এপ্রিল উপজেলার সকল নিয়মিত অস্থায়ী ও অতিরিক্ত টিকাদান কেন্দ্রে প্রায় ৫৩ হাজার শিশুকে এই টিকা দেয়া হবে।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

Comments

comments