ঢাকাসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দ উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মোস্তফা মুন্সির দায়িত্ব গ্রহণ

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১১, ২০২১ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সি উপজেলা পরিষদের আয়োজনে হলরুমে আইন শৃঙ্খলা সভায় দায়িত্ব গ্রহণ করেন। সোমবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় এ দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন ও দোয়া মোনাজাত করেন।

দায়িত্ব গ্রহণের পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ।পরে তিনি উপজেলায় কর্মরত সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা নিবাহী অফিসার আমিনুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন সহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা।

উজানচর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন, দেবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা,মামুনুর রশিদ, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) বিল্পব ঘোষ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারন সম্পাদক আবির হোসেন রিদয় প্রমূখ।

চেয়ারম্যানের বক্তব্যে তিনি বলেন, উপজেলা পরিষদ হবে এ উপজেলার আপামর জনতার আশ্রয়স্থল। সাধারণ জনগনের জন্য শান্তিপূর্ণ। পরিষেবা নিশ্চিত করা হবে। এখন সর্ব সাধারণের জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে।

দায়িত্বগ্রহণ শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউওন) আমিনুল ইসলামের এর সভাপতিত্বে হলরুমে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

Comments

comments