ঢাকাবৃহস্পতিবার , ১৪ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে তরুণ উদ্যোক্তাদের মিলন মেলা

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৪, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে অনলাইন প্লাটফর্ম বাই সেল এক্সচেঞ্জ এন্ড (কটিয়াদী) এর উদ্যোক্তাদের মিলন মেলা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টারে তিন দিনব্যাপী শীত পিঠা ও উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়।

এসময় উদ্যোক্তারা দেশীয় পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে ১০টি স্টলের আয়োজন করেন। স্টলে নিজেদের তৈরি ২০ ধরণের দেশীয় পিঠা, কেক, অলংকারসহ বিভিন ধরনের পণ্য সাজিয়ে রাখা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টারের সত্ত্বাধিকারী শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য বিভাগের সাবেক উপ-পরিচালক ডা. মুক্তাদির ভূইয়া বাচ্চু। উদ্বোধক ছিলেন কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম. এ জলিল। সাংবাদিক সারোয়ার হোসেন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বনগ্রাম ইউপি’র চেয়ারম্যান কামাল হোসেন মিলন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজনু, এশিয়ান টিভির প্রতিনিধি মোবারক হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, যেভাবে নারী উদ্যোক্তারা এগিয়ে আসছেন- সেটা খুবই ইতিবাচক। বাই সেল এক্সচেঞ্জ এন্ড (কটিয়াদী) এমন একটি প্লাটফরম যেখানে সকল উদ্যোক্তা সমানভাবে নিজেদের পণ্য ক্রেতাদের মাঝে তুলে ধরার সুযোগ পাচ্ছেন। এই প্লাটফর্ম একটি বিশাল সম্ভাবনার সৃষ্টি করেছে।

বাই সেল এক্সচেঞ্জ এর এডমিন শফিকুল ইসলাম রাজিব বলেন, ‘এই করোনার প্রকোপেও অনেক নারী নিজের পরিবার এবং ঘরের কাজ সামলেও বর্তমানে অনলাইনে বিভিন্ন পণ্য বেঁচাকেনা করে পুরুষদের পাশাপাশি সংসারে ভূমিকা রাখছেন।’

ইর্তিশ ফ্যাশনের কর্ণাধার রিতু ইসলাম ও আঁখি আলম জানান, ‘ভোক্তারা অনলাইনে নারীদের কাছ থেকে নিয়মিত পণ্য কেনায় এগিয়ে আসলে তাদের কাজে আরো গতিশীলতা আসবে বলে আমাদের বিশ্বাস।’

Comments

comments