ঢাকাশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে নন্দীগ্রাম

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৬, ২০২১ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনকে ঘিরে পৌর এলাকার অলিগলি ছেয়ে গেছে নির্বাচনী পোস্টারে পোস্টারে। আগামী ৩০ জানুয়ারি নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে গত ১১ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এরপরই জোরেশোরে প্রচারণায় নামে প্রার্থীরা। তারা নিজেদের ছবি ও প্রতীক সম্বলিত পোস্টারগুলো এক ভবন থেকে অন্য ভবনে, বৈদ্যুতিক খুঁটি, গাছ ও বিভিন্ন মার্কেটে রশি দিয়ে টাঙ্গিয়ে দিয়েছে। এছাড়া মেয়র প্রার্থী থেকে শুরু করে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা রাতদিন প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছে। সেই সাথে প্রার্থী ও তাদের সমর্থকরা বাসায় বাসায় পোস্টার ও লিফলেট বিতরণ করছে। চলছে হরেক রকমের কথা ও গান দিয়ে মাইকিং। প্রার্থীরা দিচ্ছে উন্নয়নের প্রতিশ্রুতি।

এবার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৭ ও সংরক্ষিত নারী  কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। মেয়র পদে পৌরসভার বর্তমান প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান নৌকা, সাবেক মেয়র ও পৌর বিএনপির সদস্য সুশান্ত কুমার শান্ত ধানের শীষ ও বর্তমান মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল জগ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সালাম বলেন, শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।

Comments

comments