ঢাকারবিবার , ২৪ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের  শ্রেষ্ঠত্বের  সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৪, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে   উপজেলা পরিষদ হলরুমে (২৪ জানুয়ারি) শনিবার বেলা ১১ টায় উপজেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শ্রেষ্ঠত্বের  সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ অনুষ্টানের আয়োজন করা হয়।

করোনা পরিস্থিতিতে দির্ঘদিন দেশের সমগ্র শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষকরা রুটিন মোতাবেক অনলাইলে নিয়মিত তাদের ক্লাস নিয়েছেন, এছাড়া উপজেলার সকল হাই স্কুল, মাদ্রাসা এবং প্রাইমারি স্কুলের মধ্যেও পৃথক ভাবে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বিবেচনা করে তাদেরকেও পুরষ্কার প্রদান করা হয়েছে।

মাধ্যমিক হাই স্কুলের মধ্যে উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হয়েছে গোয়ালন্দ প্রপার হাই স্কুল ও গোয়ালন্দ ইদ্রিসিয়া দাখিল মাদ্রাসা।

প্রাইমারি স্কুলের মধ্যে উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বিবচিত হয়েছে উজানচর মডেল সরকারি প্রথমিক বিদ্যালয় এবং দুদু খাঁর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মাধ্যমিক পর্যায়ে অনলাইনে সর্বোচ্চ ক্লাস নিয়ে সেরা শিক্ষক হবার গৌবর অর্জন করেছেন, গোয়ালন্দ প্রপার হাই স্কুলের সহকারি শিক্ষক লুৎফর রহমান, চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহঃ শিক্ষক তৈয়বুর রহমান, চৌধুরী আব্দুল হামিদ একাডেমির সহকারি শিক্ষক হিরন্ময় কবিরাজ।

এছাড়া মাদ্রাসার শিক্ষকদের মধ্যে সর্বোচ্চ ক্লাস নিয়ে সেরা শিক্ষক হয়েছেন, জামতলা মাদ্রাসার শিক্ষক রেহানা পারভীন, ইদ্রিসিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মো. আব্দুল কুদ্দুস, দাখিল মাদ্রাসার সহ সুপার মো. জহিরুল হক।

এছাড়াও প্রাথমিক বিদ্যালয়ের অনলাইনে সর্বোচ্চ ক্লাস নিয়ে সেরা শিক্ষক হবার গৌরব অর্জন করেছেন, উজানচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বাবর আলী, দুদুখান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন আক্তার ইতি, কেউটিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহফুজুর রহমান মিলন, নবুওছিমুদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আ. হালিম প্রামানিক, রেলওয়ে কোলনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহানাজ পারভীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমানের সঞ্চালনায় এবং সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা শিক্ষা বিভাগের একাডেমিক সুপার ভাইজার তাহমিনা বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার মো. কবির হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল, মাদ্রাসা এবং প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান বলেন, আমাদের আজকের এ সম্মাননা প্রদান যাদের উদ্দেশ্য দেওয়া হল ঐসকল স্টুডেন্টদের কে অনলাইন ক্লাসে অংশগ্রহন করা না হলে আমাদের সবকিছুই পন্ডশ্রম হবে।

Comments

comments