ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে ৪ ভুয়া পুলিশ গ্ৰেফতার

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৫, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের কাজিপুরের চরাঞ্চলের খাসরাজবাড়িতে পুলিশ পরিচয়ে চুরির চেষ্টা করলে এলাকাবাসীর সহায়তায় ৪ জনকে গ্ৰেফতার করেছে পুলিশ।

গ্ৰেফতার কৃতরা নাটুয়ারপাড়া গ্ৰামের মৃত বাহেজ উদ্দিন ব্যপারির ছেলে সাইদুল ইসলাম (৪০), ফুলজোড় গ্ৰামের নুরুল ইসলামের পুত্র আল আমিন (১৮), উত্তর তেকানি গ্ৰামের আব্দুর রশিদের পুত্র সজিব রানা(১৮), খাসশুরিবেড় গ্ৰামের জয়নাল আবেদীনের পুত্র সোহাগ রানা (১৮) এছাড়াও রেহাইশুড়িবেড় গ্ৰামের রফিকুল ইসলামের পুত্র তালহা (২০) এ ঘটনায় পলাতক আছে।

নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ গৌতম চন্দ্র মালি জানায় গত ২৪ জানুয়ারি রবিবার রাত ১০ টা ৩০ মিনিটে খাসরাজবাড়ি গ্ৰামের মৃত মমতাজ উদ্দিনের পুত্র গাঁজাসেবী আলমগীর হোসেন (৫৮) বাড়িতে অভিযুক্তরা পুলিশের পোশাক পরিধান করে ও পুলিশ সদস্য পরিচয় দিয়ে টাকা মালামাল চুরির চেষ্টা করলে এলাকাবাসী তাদের আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে উল্লেখিত ৪ ভুয়া পুলিশ গ্ৰেফতার করে। এ সময় আটককৃতদের কাছ থেকে নগদ ৬ হাজার ৮শত টাকা, পুলিশি জ্যাকেট ও ১ টি মোবাইল সেট উদ্ধার করে। এ ছাড়াও গাজাসেবী আলমগীর হোসেনের বাড়ি থেকে ১ শত গ্ৰাম গাঁজা উদ্ধার করে। অভিযান চলাকালে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অভিযুক্ত তালহা ও আলমগীর হোসেন পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কাজিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলমগীর হোসেনের বিরুদ্ধে এবং ৫জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

comments