ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিল উদ্ধারসহ মাদকসেবী আটক

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৭, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দ বিভাগ (ডিবি) পুলিশ কর্তৃক পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ও একজন মাদকসেবীসহ দুইজন আসামীকে গ্রেফতার করা হয়।গতকাল রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গতকাল রাতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠকের অপারেশন পরিকল্পনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য অভিযান চালানো হয়। উক্ত থানাধীন ১৯ নং ওয়ার্ডস্থ হনুমান তলা ইসলামপুর পশ্চিমপার মেহেদী মাহফুজ ভ্যারাইটি স্টোর এর মুদি দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে পাঁচ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় হনুমান তলা ইসলামপুর পশ্চিমপারা এলাকার মৃত আমজাদ হোসেন এর পুত্র পল্লব হোসেন (৩৮)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে আবার রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এর ভিতরে মাদক সেবন প্রস্তুতিকালে একটি উঊজইণ সিগারেট এর ভিতরে সামান্য নেশা জাতীয় গাঁজা প্রবেশ করানো অবস্থায় এবং একটি দেয়শলাইসহ আসামী মোঃ আবু সাইদ @ রবি(২৮)কে আটক করা হয়।সে নগরীরর ১৩নং ওয়ার্ডেও পীরজাবাদ এলাকার আতাউর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments

comments