ঢাকাবৃহস্পতিবার , ১০ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল ইউপি সদস্যের

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১০, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় প্রতিপক্ষের অন্তত ৭-৮ জন ধারালো অস্ত্র দিয়ে ইউপি সদস্যকে কুপিয়ে জখমের পর তার মৃত্যু হয়।

বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান উপজেলার জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামের মৃত মো. আবদুল মন্নাফের পুত্র ও জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য।

পুলিশ ও স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ ফজলু মিয়া গং এর সাথে সিদ্দিকুর রহমানের জমি নিয়ে বিরোধ চলছিল। জমি নিয়ে বেশ কয়েকবার দফায় দফায় শালিস-দরবারেও তার কোনো মিমাংসা হয়নি। বুধবার রাত ৯ টার দিকে চরনোয়াকান্দি স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে সিদ্দিকুর রহমানের ওপর ফজলু মিয়া ও তার দলবল নিয়ে এলোপাতাড়িভাবে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করে।

পরে এলাকাবাসী আহত ইউপি সদস্যকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকে হামলাকারী পলাতক রয়েছে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএ জলিল বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। শিগগিই অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হবে বলে জানান এ কর্মকর্তা।

Comments

comments