ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে একদিনে ৫ জনের মৃত্যু

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ৯, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লার নাঙ্গলকোটে চাঞ্চল্যকর ঘটনাসহ পৃথক পৃথক স্থানে ৫ জনের মৃত্যু হওয়ার ঘটনা ঘটেছে। গত সোমবার উপজেলার আদ্রা দক্ষিণ, জোড্ডা পুর্ব ও মক্রবপুর ইউপিতে এসব মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করেছে।

জানা যায়, আদ্রা দক্ষিণ ইউপির পুজকরা গ্রামের ব্যাপারী বাড়ীতে সৎ ভাইয়ের মেয়েকে বিয়ে করতে বাধা দেয়ায় আপন মা নুরজাহান বেগম ও ভাবি নুরুন নাহার বেগমকে কুপিয়ে হত্যা করা হয়েছে এবং একই দিনে ওই ইউপির ভোলাইন গ্রামে কৃষি জমিতে ইঁদুর নিধনের ফাদে পড়ে ফরহাদ হোসেন নামে এক কৃষকের মৃত্যু হয়।

অন্যদিকে জোড্ডা পুর্ব ইউপির বাইয়ারা গ্রামে খেলাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে আহতদের রক্তাক্ত দেখে জৈধুরের নেছা (৭৫) নামে এক বৃদ্ধা স্ট্রোক করে মারা যান। অপরদিকে মক্রবপুর ইউপির বান্নঘর গ্রামে ঢাকাগামী মালবাহী কন্টেইনারের ধাক্কায় ওমরের নেছা (৬২) নামের আরেক বৃদ্ধা নিহত হয়।

এ বিষয়ে গতকাল মঙ্গলবার নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনার ঘাতক ছায়েদুল হককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ঘাতকের বড় ভাই আজিজুল হক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

Comments

comments