নাটোরে শিশু পুত্রসহ প্রবাসীর স্ত্রী নিখোঁজের অভিযোগ

7 months ago
4:54 pm
19
দেশজুড়ে রাজশাহী নাটোরে শিশু পুত্রসহ প্রবাসীর স্ত্রী নিখোঁজের অভিযোগ

নাটোরের গুরুদাসপুরে নগদ টাকা,স্বর্ণালংকার ও ৭ বছরের ছেলে সন্তান সহ নিখোঁজ হয়েছেন সম্পা খাতুন নামে এক প্রবাসীর স্ত্রী। গত ২৫ ফেব্রুয়ারি গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রাম থেকে তাদের নিখোজেঁর ঘটনায় রোববার রাতে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন সম্পার স্বামী আবুল বাশার।

মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালে গুরুদাসপুরের মাঝপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে আবুল বাশার (৩২) এর সাথে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে সম্পা খাতুন(২৫) এর বিয়ে হয়।

বিয়ের চার মাস পরে স্ত্রীকে রেখে সৌদি আরবে যান আবুল বাশার। এর এক বছর পর তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্ম নেয়। যার বয়স এখন ৭ বছর। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি বাশার দেশে ফিরে আসেন। বাড়ি ফেরার কয়েকদিনের মধ্যেই আবুল বাশারের মা অসুস্থ হয়ে পড়লে মাকে নিয়ে হাসপাতালে ভর্তি করান। সেখানে থাকা অবস্থায় তাদের অগোচরে বাড়িতে থাকা ১৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লাখ টাকাসহ ২৫ ফেব্রুয়ারি ৭ বছরের শিশু সন্তান বাধন পারভেজ সহ তার স্ত্রী সম্পা খাতুন নিখোঁজ হন। নিখোঁজের কারণ জানাতে পারেনি বাশার। তবে সঙ্গে সঙ্গেই সম্পার নিখোঁজের বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে এবং বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এদিকে নিখোঁজ স্ত্রী ও সন্তানকে খুঁজে পাওয়ার জন্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ লাখ টাকা পুরস্কার ঘোষনা করেছেন বাশার।

গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা পারিবারিক ঝামেলা। নিখোঁজ সম্পার বাবা নিজাম উদ্দিনকে থানায় আসতে বলা হয়েছি। তিনিও নাতিসহ মেয়ে নিখোঁজের বিষয়টি তাকে মৌখিকভাবে জানিয়েছেন। খুব দ্রুত সময়ের মধ্যে কারণ উদঘাটন সম্ভব হবে বলে জানান ওসি।